ফলো দি ফরচুন

Spread the love

Follow the Fortune (FTF)” ক্লজ রিইনশোরেন্সে একটি শর্ত হতে পারে যা মূল বীমা কোম্পানি এবং রিইনশোরার মধ্যে একটি চুক্তির অংশ। এই শর্ত দ্বারা বোঝানো হয় যে, যদি মূল বীমা কোম্পানি কোনও লাভ বা ক্ষতি অভিজ্ঞান করে, তবে রিইনশোরাও সেই লাভ বা ক্ষতির অনুভূতির অনুযায়ী তাদের অংশ ভাগ করতে হবে। এটি মূলত একটি সহায়ক শর্ত হয় যাতে রিইনশোরার মধ্যে প্রাথমিক বীমা কোম্পানির ফলাফল অনুসরণ করতে হয়।

এই ধরনের শর্তগুলি সাধারিতভাবে মূল বীমা পলিসিগুলির আচ্ছাদনের জন্য রিইনশোরার দায়িত্ব ও অবশ্যই মূল কোম্পানির লাভ এবং ক্ষতির সাথে সারাংশিত হতে পারে।

এই বিভাগের ব্যাপক জ্ঞান এবং বীমা উদ্যোগে গতি হওয়ার পরে, আপনি যদি এই বিষয়ে নতুন তথ্য অথবা বিশেষ শর্তগুলির জন্য খোলামি বা বাতিলামি চান, তাদের নতুন উদ্ভাবন বা স্পষ্টীকরণের জন্য নতুন উপাত্তগুলি অনুসন্ধান করতে পারেন।

বীমাকে পুনরায় বীমনে অনুসরণ করো ক্লজ (FTF) – এটি একটি রিইনশ্যোরেন্স চুক্তিতে একটি প্রবিধান হতে পারে যা প্রধান বীমাকে (সীডিং কোম্পানি) এবং রিইনশ্যোরার মধ্যে চুক্তির শর্ত এবং অবস্থা নির্ধারণ করে। “ফলো দি ফরচুন” ক্লজ মূল বীমার সীমানা এবং ঝুঁকি একটি অংশ পরিস্থান করতে একটি নিবৃত্তি করে যাতে প্রধান বীমা সংলগ্ন বীমার ফলাফলে রিইনশ্যোরার অংশ অংশগ্রহণ করে। যদি প্রধান বীমা ক্ষতি হয়, তাদের অংশীদার হওয়া রিইনশ্যোরার দায়িত্ব হবে ঐ ক্ষতির একটি অনুপাতিক অংশ পরিশোধ করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *