রিলায়েন্স ইন্সুরেন্স এর ৩৬তম এজিএম অনুষ্ঠিত

ril agm 26
Spread the love

রিলায়েন্স ইন্সুরেন্স এর ৩৬তম এজিএম অনুষ্ঠিত

২৫% লভांশ ঘোষণা

রিলায়েন্স ইন্সুরান্স লিমিটেড  ৩১ মার্চ, ২০২৪ তারিখে একটি ভার্চুয়াল প্ল্যাটফর্মে এর ৩৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সফলভাবে সম্পন্ন করেছে। সভাটিতে ২০২৩ সালের জন্য কোম্পানির আর্থিক কর্ম পর্যালোচনা করা হয় এবং আগামী বছরের জন্য কর্মপরিকল্পনা নেওয়া হয়।

এজিএমে, শেয়ারহোল্ডারদের অনুমোদনের জন্য ২০২৩ সালের মুনাফা থেকে ২৫% লভांশ প্রতি ঘোষণা করা হয়। এই লভांশ ঘোषणা কোম্পানির শক্তিশালী আর্থিক অবস্থান এবং শেয়ারহোল্ডারদের মูล্য বৃদ্ধির প্রতি তার অঙ্গীকারের প্রতিফলন।

রিলায়েন্স ইন্সুরান্স বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব খালেদ মামুন FCII(UK) সভায় স্বাগত জানান এবং কোম্পানির পারফর্ম্যান্সের একটি বিশদ বিবরণ প্রদান করেন। তিনি কোম্পানির ভবিষ্যৎ পরিকল্পনা এবং লক্ষ্য সম্পর্কেও আলোকপাত করেন।

এজিএমটি একটি ইতিবাচক স্বরে সমাপ্ত হয়, শেয়ারহোল্ডাররা কোম্পানির পারফর্ম্যান্স এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সন্তুষ্ট।

AGENDA – 01

৩১শে ডিসেম্বর ২০২৩ পর্যন্ত সমাপ্ত বছরের পরিচালকমন্ডলীর প্রতিবেদন, নিরীক্ষকের প্রতিবেদন এবং নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসমূহ পর্যালোচনা, মতামত ও সিদ্ধান্ত গ্রহণ।

AGENDA – 02

৬ ই মার্চ ২০২৪ ইং তারিখে রেকর্ড ডেইট এ যে সকল সম্মানিত শেয়ারহোল্ডারদের নাম সদস্য বইতে লিপিবদ্ধ হয়েছে, তাঁরা অদ্য সভায় ঘোষিত ২৫% নগদ লভ্যাংশ প্রাপ্ত হবেন।

AGENDA – 03

‘এ’ গ্রুপ শেয়ারহোল্ডারদের মধ্য থেকে মিস. শাহনাজ রহমান, জনাব ইমরান ফয়েজ রহমান এবং মিস সামিরা আলম এবং ‘বি’ গ্রুপ শেয়ারহোল্ডারদের মধ্য থেকে মিস. শ্রীমতী সাহা এবং মিস. আমিরান হোসেন পরিচালক নির্বাচিত হলেন।

কোম্পানি সচিব জনাব মামুনুর রশিদ সমাপনী বক্তব্য প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *